top of page

2024 সালে বিজেপি বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জিতবে:তমতা

....................................

নভেশ কুমার সিনিয়র সাংবাদিক

নয়াদিল্লি, ৬ জুলাই ২০২৩, (এজেন্সি)। প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী এবং উত্তরাখণ্ডের আলমোড়ার সাংসদ, অজয় ​​তমতা বলেছেন যে 2024 সালে, বিজেপি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সক্ষম নেতৃত্বে বিপুল সংখ্যাগরিষ্ঠতার সাথে সরকার গঠন করবে। কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে মিঃ তামটা একথা বলেন।

মোদী সরকারের নয় বছরের কৃতিত্বের কথা বলতে গিয়ে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বলেছেন যে আজ বিশ্ব মঞ্চে দেশের সম্মান বেড়েছে। প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমের কারণে ভারতের ১৪০ কোটি মানুষ গর্বিত। সাংসদ বলেছিলেন যে দেশে নতুন এইমস, আরও সাতটি আইআইটি এবং 400 টিরও বেশি মেডিকেল কলেজ প্রতিষ্ঠিত হয়েছে। এর পাশাপাশি, গ্র্যান্ড রাম মন্দির এবং কাশী করিডোর নির্মাণ সহ ঐতিহাসিক স্থান এবং ধর্মীয় স্থানগুলির সংস্কারের জন্য গুরুত্বপূর্ণ কাজ করা হচ্ছে। সরকার প্রতিটি বাড়িতে রান্নার গ্যাস সংযোগ এবং শৌচাগারের মতো প্রকল্প দিয়ে দরিদ্রদের মুখে সমৃদ্ধি আনতে তাদের সেরা কাজ করেছে।

আসন্ন লোকসভা নির্বাচনে বিরোধীদের থেকে মহাজোট থেকে চ্যালেঞ্জের প্রশ্নে সাংসদ বলেন, দেশের স্বাধীনতার 75 বছরে কিছু রাজনৈতিক দল 54 বছর শাসন করলেও পরিবার ও বংশের রাজনীতিকে বেশি গুরুত্ব দিয়েছে। এ কারণেই এই দলগুলোকে জনগণ প্রত্যাখ্যান করেছে। যাইহোক, আমি ভাবছি তারা যদি তাদের মেয়াদে একই আবেগ দেখাতে পারত, তবে দৃশ্যপট অন্যরকম হত। মহাজোট করে বিজেপির বিজয়ী রথ থামানো সম্ভব নয়। গোটা দেশ বিরোধীদের মতলব বুঝতে পেরেছে এবং জানে যে বিজেপির চেয়ে ভাল বিকল্প নেই। মোদি সরকার শুধুমাত্র দেশের স্বার্থে কাজ করে এবং সমাজের উন্নতির জন্য কাজ করে সঠিক পথে এগোচ্ছে।

উত্তরাখণ্ডে ইউনিফর্ম সিভিল কোড পাশ করার চ্যালেঞ্জের প্রশ্নের উত্তরে, সাংসদ তমটা উত্তর দিয়েছিলেন যে ইউনিফর্ম সিভিল কোড মানে ধর্ম বা বর্ণ নির্বিশেষে ভারতে বসবাসকারী প্রতিটি নাগরিকের জন্য সমান আইন থাকা। আমরা পুষ্কর ধামি জির নেতৃত্বে উত্তরাখণ্ডে আরও ভাল প্রচেষ্টা করেছি।

ভগবান রামের মন্দির যেভাবে তৈরি হচ্ছে, কাশীতে বিশ্বনাথ জির মন্দির তৈরি হয়েছে, তিন তালাক এবং 370 ধারা শেষ হয়েছে, একইভাবে ইউনিফর্ম সিভিল কোডও কার্যকর করা হবে।এটা প্রথম থেকেই আমাদের দলের ইশতেহারে অন্তর্ভুক্ত রয়েছে।

bottom of page