বিহারী বাবুর ভূমিকায় দেখা গেছে হেমন্ত ঝা, বিহারের তরুণ তারকা।

C Media Mumbai-

মুম্বাই, 24 নভেম্বর, 2022 (এজেন্সি)। বিহারের তরুণ তারকা হেমন্ত ঝা সম্প্রতি অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার মতো একটি ভূমিকা উপস্থাপন করে অর্থ পাচারের বিষয়ে মুক্তি পেয়েছেন, যিনি বিগত যুগে তার ভূমিকা পালন করে বিহারী বাবু হিসাবে খ্যাতি অর্জন করেছিলেন। এই অভাব "ধারাভি ব্যাঙ্ক" ওয়েব সিরিজে পূরণ করা হয়েছে।

M.X.Player চ্যানেলে 19ই নভেম্বর মুক্তি পাওয়া এই সিরিজে, হেমন্ত ঝা, মিথিলাঞ্চল থেকে আগত এক তরুণ তারকা এবং সেই সময়ের বিখ্যাত তারকা, সুনীল শেঠি, বিবেক ওভারাই এবং অভিনেত্রী সোনালি কুলকার্নি, আবারও এই অভাবকে লাইমলাইটে এনেছেন। তার স্টাইল উপস্থাপন

হেমন্ত যিনি দুবাইকে দোলা দিয়েছিলেন তিনি গত দুই দশক ধরে এই শিল্পে সক্রিয় রয়েছেন এবং বেশ কয়েকটি সিরিজ এবং চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। "ধারাভি ব্যাংক"-এ তরুণ তারকা হেমন্তকে ওয়াইল্ডারদের আলোড়ন তুলতে এবং একই ফ্যাশনে তাদের দিকে গুলি করতে দেখা গেছে। শত্রুঘ্ন সিনহার মতো, যিনি বিহারী বাবু নামে পরিচিত, ভূমিকায় অভিনয় করতেন।

হেমন্ত বিহারের মধুবনী জেলার মাইলাম গ্রামের বাসিন্দা। তিনি পাটনায় শিক্ষিত হন। তিনি বি.কম পর্যন্ত পড়াশোনা করেন এবং অভিনয়ের দিকে ঝুঁকে পড়েন। তবে এই শিল্পের সাথে তার পরিবারের কোনো সম্পর্ক ছিল না। বাবা দীনেশ ঝা বিহারের একজন বিখ্যাত সাংবাদিক। হয়েছে

https://play.google.com/store/apps/details?id=com.cineaajkl.cineaajkal

হেমন্ত একজন অল ইন্ডিয়া রেডিও এবং দূরদর্শন অনুমোদিত শিল্পী। তিনি প্রতিজ্ঞা, জ্যোতি, সিআইডি, আহাত, ক্রাইম পেট্রোল, শয়তান এবং সাবধান ইন্ডিয়া সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এছাড়াও সুজিত সরকার প্রযোজিত এমটিভির জন্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন।

NOVEMBER 2022
OCTOBER 2022
MARCH 2022
JUNE 2021
October  2021
OCTOBER 2018

MAGAZINE COVER